আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কুমিল্লার মেয়র রিফাত সিঙ্গাপুরে মারা গেছেন

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৪ Dec ২০২৩
  • / পঠিত : ২০৬ বার

কুমিল্লার মেয়র রিফাত সিঙ্গাপুরে মারা গেছেন

: কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র আরফানুল হক রিফাত আর নেই। বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সন্ধ্যা ৭টার দিকে মেয়র রিফাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দীন বাহার।

এর আগে গুরুতর অসুস্থ অবস্থায় গত রোববার বিকালে মেয়র রিফাতকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। গত ৬ ডিসেম্বর অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা কমে যাওয়ায় তাকে রাজধানীর একটি স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে, মেয়র রিফাত দীর্ঘ দিন যাবত ফুসফুসে সংক্রমণ, ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে এবং এক ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুর খবর কুমিল্লায় ছড়িয়ে পড়লে দলীয় অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দীন বাহারসহ দলীয় নেতা ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

উল্লেখ্য, ২০২২ সালের ১৫ জুন কুমিল্লা সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনে প্রথমবার নৌকা প্রতীকে মেয়র পদে অংশ নিয়ে জয়ী হন রিফাত। ১৬ জুন সরকারিভাবে আরফানুল হক রিফাতকে বিজয়ী ঘোষণা করা হয়। তিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। রিফাতের সঙ্গে পরাজিত হন কুসিকের দুইবারের মেয়র মনিরুল হক সাক্কু।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba