আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

দায়িত্ব নেওয়ার ৩ ঘণ্টা পর ওসির বদলি

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৪ Dec ২০২৩
  • / পঠিত : ১৮৩ বার

দায়িত্ব নেওয়ার ৩ ঘণ্টা পর ওসির বদলি

: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানায় দায়িত্ব নেওয়ার ৩ ঘণ্টা পর অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেনকে বদলি করা হয়েছে। মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে সাবেক ওসি বিপ্লব কুমার নাথের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন তিনি। পরে রাত ৮টার দিকে নির্বাচন কমিশনের নির্দেশে এ বদলির ঘটনা ঘটে।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে আলমডাঙ্গাসহ চার থানার অফিসার ইনচার্জকে (ওসি) বদলির নির্দেশ দেন নির্বাচন কমিশন (ইসি)। চিঠিতে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা, গাইবান্ধা জেলার সাঘাটা থানা, চট্টগ্রাম জেলার খুলশি থানা ও পটিয়া থানার ওসিকে বদলি নির্দেশনা দেওয়া হয়।

এর আগে, গত ৭ ডিসেম্বর চুয়াডাঙ্গা সদর থানা ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদলির আদেশ আসে। সে মোতাবেক আলমডাঙ্গা থানায় ওসি হিসেবে নিযুক্ত হন মাগুরা শালিখা থানার ওসি মোশারেফ হোসেন। তিনি মঙ্গলবার দায়িত্বভার গ্রহণ করেন। এর কয়েক ঘণ্টা পরই ওসি মোশারফকে আবারও বদলি করা হয়।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দীন আল আজাদ জানান, ইসির একটি বদলির আদেশ পাওয়া গেছে। তবে পুলিশের হেডকোয়ার্টার্সের কোনো আদেশ এখনো পাইনি। তাই আলমডাঙ্গা থানায় কে ওসি হিসেবে যোগদান করবে, তা এখনো জানা যায়নি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba