আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চট্টগ্রামে পুলিশ-যুবদল সংঘর্ষ, ওসি আহত

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৪ Dec ২০২৩
  • / পঠিত : ১৭০ বার

চট্টগ্রামে পুলিশ-যুবদল সংঘর্ষ, ওসি আহত

: চট্টগ্রামের আনোয়ারায় যুবদলের হামলায় গুরুতর আহত হয়েছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ। বুধবার বেলা ১১টার দিকে আনোয়ারা উপজেলার চাতরী এলাকায় যুবদলের সঙ্গে সংঘর্ষের সময় তিনি আহত হন।

জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে উপজেলার চাতরী এলাকার শশী কমিউনিটি সেন্টারের সামনে যুবদলের নেতাকর্মীরা অবরোধ কর্মসূচি পালন করেন। এ সময় সিএনজিসহ বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়। খবর পেয়ে ওসির নেতৃত্বে পুলিশ নেতাকর্মীদের ধাওয়া করে। তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় ইটপাটকেলের আঘাতে ওসির ডান চোখ জখম হয়। পরে পুলিশ নিজেদের আত্মরক্ষায় ৮ রাউন্ড গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

আহতের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মামুনুর রশীদ বলেন, গুরুতর আহত অবস্থায় আনোয়ারা থানার ওসিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার ডান চোখ জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা চক্ষু বিশেষজ্ঞের কাছে পাঠিয়েছি। 

আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, শশী কমিউনিটি সেন্টারে এলাকায় বিএনপি, যুবদল, ছাত্রদলের ব্যানারে কিছু লোক রাস্তা অবরোধ করে গাড়ি ভাঙচুর করে। এ সময় পুলিশের ডিউটিরত গাড়িতে লাঠি ও ইটপাটকেল দিয়ে হামলা চালায়। এতে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ সোহেল আহমেদ আহত হয়েছেন। আত্মরক্ষায় পুলিশ ৮ রাউন্ড গুলি ছোড়ে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba