আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

এসপির বদলি চেয়ে দুপুরে ৬ জাপা প্রার্থীর চিঠি, সন্ধ্যায় প্রত্যাহার

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১৫ Dec ২০২৩
  • / পঠিত : ১৭০ বার

এসপির বদলি চেয়ে দুপুরে ৬ জাপা প্রার্থীর চিঠি, সন্ধ্যায় প্রত্যাহার

যশোরের পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার জোয়ার্দারকে বদলি করতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালকে চিঠি দিয়েছিলেন জেলার ছয়টি আসনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থীরা। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে নির্বাচন ভবনের প্রাপ্তি জারি শাখায় তারা পৃথক ছয়টি চিঠি জমা দেন। কিন্তু পরে সেই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন তারা।

দুপুরে এসপিকে বদলির জন্য জাপার ছয় প্রার্থী যে চিঠি দিয়েছিলেন সন্ধ্যায় তারা সেটি প্রত্যাহার করে নেন। ছয়টি আসনেই সুষ্ঠু ভোট গ্রহণের বিষয়ে এসপির প্রতিশ্রুতিতে তারা চিঠি প্রত্যাহার করে নিয়েছেন বলে জানা গেছে।

এসপির বদলি চাওয়া জাপা প্রার্থীরা হলেন যশোর-১ আসনে মো. আক্তারুজ্জামান, যশোর-২ আসনে ফিরোজ শাহ, যশোর-৩ আসনে মাহবুব আলম, যশোর-৪ আসনে জহুরুল হক, যশোর-৫ আসনে এম এ হালিম ও যশোর-৬ আসনে জি এম হাসান।

প্রলয় কুমার জোয়ার্দার যশোরে প্রায় তিন বছর কর্মরত। তিনি সম্প্রতি এসপি থেকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন। পদোন্নতি হলেও তিনি বর্তমানে যশোরে কর্মরত। প্রলয় কুমার নেত্রকোনার বাসিন্দা হলেও তার শ্বশুরবাড়ি যশোরের মণিরামপুর উপজেলায়। তার শ্বশুর মণিরামপুরের মৃত চৈতন্য কুমার বিশ্বাস।

যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের প্রার্থী ফিরোজ শাহ বলেন, ‘যেহেতু এসপি প্রলয় কুমারের শ্বশুরবাড়ি যশোরে, তাই আমরা আশঙ্কা করেছিলাম স্বজনপ্রীতির কারণে সুষ্ঠু ভোট হবে না। সেজন্য নির্বাচন কমিশন বরাবর সেই শঙ্কার কথা জানিয়ে চিঠি দিয়েছিলাম। পরবর্তী সময়ে আমাদের পার্টির (জাপা) মহাসচিবের সঙ্গে এসপি কথা বলেছেন। তিনি মহাসচিবকে এখানে সুষ্ঠু ভোট হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। পার্টির মহাসচিবের নির্দেশে আমাদের সেই অভিযোগের চিঠি প্রত্যাহার করে নিয়েছি।’

যশোর-৩ আসনের প্রার্থী মাহবুব আলম বাচ্চু বলেন, ‘এসপি আশ্বস্ত করেছেন, যশোরের সব আসনে সুষ্ঠু নির্বাচন হবে; কোনো প্রভাব বিস্তার করবে না পুলিশ। সে কারণে দলের মহাসচিবের নির্দেশে আমরা এসপির বিরুদ্ধের করা অভিযোগ প্রত্যাহার করে নিয়েছি। এসপি আমাদের ছয় প্রার্থীর সঙ্গে ১৭ ডিসেম্বর বসবেন বলে জানিয়েছেন।’

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba