আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

তেজগাঁওয়ে ট্রেনে আগুন: একই পরিবারের দুইজনসহ নিহত ৪

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২০ Dec ২০২৩
  • / পঠিত : ১৪৯ বার

তেজগাঁওয়ে ট্রেনে আগুন: একই পরিবারের দুইজনসহ নিহত ৪

: রাজধানীর তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের মধ্যে দুইজনের পরিচয় শনাক্ত করা গেছে। তারা একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ট্রেনটির মোট চার যাত্রী নিহত হয়েছেন।

যে দুইজনের পরিচয় শনাক্ত করা গেছে তারা হলেন পপি ও তার তিন বছর বয়সী ছেলে ইয়াছিন। তাদের বাড়ি নেত্রকোনা সদর। নিহত অন্য দুজনের নামপরিচয় এখনো জানা যানি।

এর আগে ভোর পাঁচটার দিকে ট্রেনটিতে আগুন দেয় দুর্বৃত্তরা।

জানা যায়, নেত্রকোণা থেকে ছেড়ে আসা মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বিমানবন্দর স্টেশন ছেড়ে আসার কিছু পরই সেটিতে আগুন লাগে। যাত্রীদের চিৎকারে তেজগাঁও স্টেশনের কাছাকাছি চালক ট্রেনটি থামান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, ভোর ৫টা ৫ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ছুটে দিয়ে ৫টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

রাকিবুল হাসান জানান, এ ঘটনায় চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। কে বা কারা ট্রেনটিতে আগুন দিয়েছে তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে কেউ কিছু বলতে পারেনি।

এক সপ্তাহ আগে গত ১৩ ডিসেম্বর ভোরে গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহল্লাদপুর ইউনিয়নের বনখড়িয়ার চিলাই ব্রিজ সংলগ্ন এলাকায় দুর্বৃত্তরা রেললাইন কেটে ফেলায় মোহনগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিনসহ সাতটি বগি লাইনচ্যুত হয়। ওই দুর্ঘটনায় এক যাত্রী নিহত এবং ট্রেনের লোকোমাস্টার ও সহকারী লোকোমাস্টারসহ বেশ কয়েকজন যাত্রী আহত হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba