আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সুনামগঞ্জে স্বামীর রডের আঘাতে স্ত্রী নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২০ Dec ২০২৩
  • / পঠিত : ১৭৮ বার

সুনামগঞ্জে স্বামীর রডের আঘাতে স্ত্রী নিহত

সুনামগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামীর রডের আঘাতে ঘটনাস্থলেই নাজিরা আক্তার (২৭) নামের দুই সন্তানের জননী নিহত হয়েছেন। মৃত্যুর সময় মায়ের পাশেই ঘুমিয়ে ছিল তাদের দুই শিশু সন্তান। পরে ঘটনাস্থলে এসে মায়ের মৃতদেহের পাশে ঘুমন্ত দুই শিশুকে দেখতে পায় পুলিশ l


মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটেছে সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের অন্তর্গত বাঘমারা মুজিব পল্লীতে। ওই নারীর স্বামী দেলোয়ার হোসেন একই উপজেলার পাঁচহিস্যা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এ ব্যাপারে পুলিশ জানায়, দেলোয়ার হোসেন তার স্ত্রী নাজিরা আক্তারের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার পর তার হাতে থাকা লোহার রড দিয়ে আঘাত করে। এ আঘাতের ফলে দেলোয়ার হোসেনের স্ত্রী নাজিরা আক্তার গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। সংবাদ পেয়ে বিশ্বম্ভপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে অভিযান পরিচালনা করে ঘাতক দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করেন।


বিশ্বম্ভরপুর থানার ওসি শ্যামল বণিক বলেন, সংবাদ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।




ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba