আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মানসিকভাবে সুস্থ নেই শামীম ওসমান

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ২১ Dec ২০২৩
  • / পঠিত : ১৬৮ বার

মানসিকভাবে সুস্থ নেই শামীম ওসমান

: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি মানসিকভাবে সুস্থ নেই। ট্রেনে একটা বাচ্চার ব্যাগ পড়ে আছে। সে তার বাবা মাকে জড়িয়ে মারা গেল। এরা রাজনৈতিক দল! এগুলো দেখে আমি সুস্থ হতে পারিনি এখনও। আমারও একটা নাতি আছে। আমি মানুষকে বলতে চাই, জেগে উঠুন ওই নরপশুদের বিরুদ্ধে।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজী সুমিলপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে আমি নির্বাচিত হয়ে প্রতি ওয়ার্ড থেকে সকল শ্রেণি-পেশার এক হাজার লোক নিয়ে কাজ শুরু করবো। শুধু আওয়ামী লীগ না, সকল শ্রেণি-পেশা ও দল মতের লোক নিয়ে কাজ করব। আমার এখন মূল টার্গেট মাদক সন্ত্রাস নির্মূল করা। যারা আমার মত নয়শ টাকার জন্য ফরম ফিলাম করতে পারে না সেসকল ছাত্রদের পাশে দাঁড়ানোই হবে আমার লক্ষ্য।

যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে তারা এখনও বাংলাদেশে রাজনীতি করে। আমি মনে করি স্বাধীনতা যুদ্ধের শহীদরা আজ লজ্জিত, আমিও লজ্জিত।

তিনি বলেন, বিএনপিকে আমি রাজনৈতিক দল ভাবতাম না। ২০১৪ সালে তারা স্কুল পুড়িয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে। সেসময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে আজ এ দিন দেখতে হত না। এটা আমার সরকারের ব্যর্থতা।

তিনি আরও বলেন, আপনি যদি মনে করেন ভবিষ্যত প্রজন্মকে ফল খাওয়াবেন তাহলে ফল গাছ লাগানো উচিত। আমাকে সার দিবেন পরিচর্যা করবেন। আর আমি যদি কাটা গাছ হই তাহলে সেটাকে কেটে ফেলে দেওয়া উচিত। আমি মানুষকে বলতে চাই জাগো।

এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন শাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতিসহ আরও অনেকে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba