আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গোপালগঞ্জে বাস ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষ, নিহত ১

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২২ Dec ২০২৩
  • / পঠিত : ১৭৬ বার

গোপালগঞ্জে বাস ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষ, নিহত ১

: গোপালগঞ্জে বাস ও প্রাইভেট কারের মখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। সংঘর্ষের পর বাস ও প্রাইভেটকারে আগুন ধরে যায়। গোপালগঞ্জের কাশিয়ানী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক আবুল হাসেম ‍মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে যানবাহন দুটি সম্পূর্ণ পুড়ে যায়। প্রাইভেটকার ড্রাইভার মোহাম্মদ উল্লাহ (৩৮) ঘটনাস্থলেই নিহত হন। নিহত ব্যক্তি মানিকগঞ্জের সানবান্দা গ্রামের আব্দুল লতিফ মাস্টারের ছেলে।

সূত্র জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটা এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি প্রাইভেট কারের মখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ড্রাইভার নিহত হয় এবং প্রাইভেটকারে থাকা তিন সহদর মানিকগঞ্জের সানবান্দা গ্রামের হযরত আলীর তিন সন্তান ফাহিম (২০), ফাহাদ (১৮) এবং ইফাদ (১৬) আহত হয়। আহতদেরকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। তারা সকালে গ্রামের বাড়ি থেকে সাতক্ষীরা যাচ্ছিল বলে জানা গেছে।

এদিকে, এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba