আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোর-৫ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সংবাদ সম্মেলন

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২২ Dec ২০২৩
  • / পঠিত : ১৬৫ বার

যশোর-৫ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সংবাদ সম্মেলন

আজ বৃহস্পতিবার দুপরে যশোর মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যশোর-০৫ (মনিরামপুর) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী স্বপন ভট্টাচার্য্য তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এসএম ইয়াকুব আলী প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে যে সকল অভিযোগ উত্থাপন করেছেন, উক্ত অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী স্বপন ভট্টাচার্য্য স্বতন্ত্র প্রার্থীর করা অভিযোগ তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা প্রচারণ আখ্যায়িত করেছে৷ তিনি পাল্টা অভিযোগ করে বলেন, স্বতন্ত্র প্রার্থী এসএম ইয়াকুব আলী ও তার সমর্থকরা নির্বাচনী পরিবেশ নষ্ট করছেন।উপজেলার বিভিন্ন এলাকায় হামলা ও মারপিটের ঘটনা উদ্দেশ্যমূলকভাবে তার ওপর দায় চাপানো হচ্ছে বলে অভিযোগ করেন।

 

এ ছাড়াও তিনি অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী এসএম ইয়াকুব আলী বিভিন্ন মরদেহ দাফন কাফনের সময় উপস্থিত হচ্ছেন এবং বক্তব্য দিচ্ছেন যে”যে ব্যক্তি দাফন কাফনে অংশগ্রহণ করতে পারেন আপনারা তাকেই ভোট দিবেন”। স্বতন্ত্র প্রার্থী নির্বাচনী প্রচারণায় ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে বলে অভিযোগ করেন।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba