আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কক্সবাজার সদর উপজেলায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৩ Dec ২০২৩
  • / পঠিত : ১৭০ বার

কক্সবাজার সদর উপজেলায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

: কক্সবাজার সদর উপজেলার পিএমখালীর ছনখোলা ও কাঠালিয়ামোড়া এলাকায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজন চাচাতো ভাই-বোন। শুক্রবার (২২ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, পিএমখালী ইউনিয়নের ছনখোলা মাঝের পাড়ার বাসিন্দা জিয়া উদ্দীন ও বোরহান উদ্দীনের দুই সন্তান মিমতাহা মণি (৩) ও মোহাম্মদ (২ বছর ৫ মাস) ও চট্টগ্রামের সাইদুল ইসলাম লাভলুর ছেলে আসাদুল আবরার (২ বছর ৬ মাস)।

জানা যায়, মিমতাহা ও মোহাম্মদ খেলতে গেলে বাড়ির উঠানে পুকুরে পড়ে ডুবে যায়। পরিবারের সদস্যরা তাদের দেখতে না পেয়ে সবখানে খোঁজাখুঁজি করে। পরে পুকুর পাড়ে গিয়ে দেখা যায় উপুড় হয়ে ওই দুই শিশু ভাসছে। পরে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

অপরদিকে চট্টগ্রাম থেকে পিএমখালীর কাঠালিয়া মোড়ায় সন্তান নিয়ে বেড়াতে আসেন সাইদুল ইসলাম লাভলু ও আসমাউল হুসনা। কিন্তু সন্তানের মরদেহ নিয়ে তাদের চট্টগ্রামে ফিরতে হলো। বাবা-মায়ের অজান্তে শিশু আসাদুল আবরার পুকুরে পড়ে যায়। তাকেও সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, শুক্রবার সকালে পিএমখালী থেকে পানিতে ডুবে তিন শিশুকে আনলে মৃত ঘোষণা করা হয়। অভিভাকদের অসচেতনতার কারণে ওই তিন শিশুর মৃত্যু হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba