আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নির্বাচন সুষ্ঠু করতে আমরা যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত: র‌্যাব মহাপরিচালক

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৬ Dec ২০২৩
  • / পঠিত : ৮১ বার

নির্বাচন সুষ্ঠু করতে আমরা যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত: র‌্যাব মহাপরিচালক

: নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় আমরা প্রস্তুত : র‌্যাব মহাপরিচালক

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় আমরা প্রস্তুত আছি বলে মন্তব্য করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

সোমবার বেলা ১১টায় বরিশাল র‌্যাব ৮-এর আয়োজনে কুয়াকাটায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন র‌্যাবের মহাপরিচালক।

তিনি বলেন, ইতিমধ্যে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য কাজ করছে র‌্যাব। কিন্তু দেশে আগের মতো এখন আর অবৈধ অস্ত্র নেই।
এ সময় উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত পরিচালক অপারেশন কর্নেল মো. মাহাবুব আলম, র‌্যাব-৮ বরিশালের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী যুবায়ের আলম শোভন, পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর সোহেল রানা। এ ছাড়াও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মহাপরিচালক বলেন, সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার স্বার্থে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। এ নির্বাচন হবে দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার জন্য। আমাদের দায়িত্ব দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা এবং নিরাপত্তা নিশ্চিত করা।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে করতে যা যা করা দরকার, সব ব্যবস্থা আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেওয়া হবে।

এম খুরশীদ হোসেন আরও বলেন, র‌্যাব শুধু আইনশৃঙ্খলা কিংবা সন্ত্রাস দমনেই কাজ করে না। পাশাপাশি মানবিক কাজও করে থাকে। তারই ধারাবাহিকতায় পর্যটন এলাকা কুয়াকাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মীরাবাড়ি সংলগ্ন মাঠে বরিশাল র‌্যাব-৮ এর আয়োজনে ২০০ শতাধিক দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba