আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কি বাহে, হামাক একখান ভোট দিবা : শেখ হাসিনা

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২৭ Dec ২০২৩
  • / পঠিত : ১৫৮ বার

কি বাহে, হামাক একখান ভোট দিবা : শেখ হাসিনা

: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী আঞ্চলিক ভাষায় পীরগঞ্জবাসীর কাছে ভোট চান। তিনি বলেন, কী বাহে একখান ভোট মুই পামু না, হামাক একখান ভোট দিবান না, হামাক একখান ভোট দিবা।

এ সময় রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের নৌকার প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর হাত তুলে উপস্থিত জনতাকে দেখিয়ে শেখ হাসিনা বলেন, আমার মেয়ে শিরীন শারমিনকে দিয়ে গেলাম। সে জয়ের বোন, পুতুলের বোন। নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করা মানে আমাকে ও জয়কে ভোট দেওয়া।

বিএনপি-জামায়াতের সমালোচনা করে তিনি বলেন, আমরা দিন-রাত পরিশ্রম করি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য। আর তারা (বিএনপি-জামায়াত) আসে ধ্বংস করার জন্য। কাজেই তাদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। অগ্নিসন্ত্রাসীদের ধরে পুলিশে দিতে হবে। মানুষের জীবন নিয়ে কাউকে খেলতে দেওয়া হবে না।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারে আসে জনগণের সেবা করতে। বঙ্গবন্ধুকে হত্যা করার পর যারা ক্ষমতায় এসেছিল, তারা এসেছিল লুটপাট করতে। লুটপাট, সন্ত্রাস-জঙ্গিবাদ- এগুলোই ছিল তাদের কাজ। তারা মানুষের কল্যাণে কোনো কাজ করেনি।

তিনি বলেন, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের প্রতিটি নির্বাচনে আমরা জয়লাভ করেছি। বাংলাদেশের ইতিহাসে এই প্রথম ধারাবাহিকভাবে গণতন্ত্র অব্যাহত থেকেছে। একটা স্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছে। কিন্তু দুর্ভাগ্য হলো এই স্থিতিশীলতা অনেকেই চায় না। অবৈধভাবে ক্ষমতা দখলকারীর পকেট থেকে যেসব দল উঠে এসেেছে, তারা মানুষের শান্তি দেখতে পারে না। যে কারণে অগ্নিসন্ত্রাস করছে, বাসে-ট্রেনে আগুন দিচ্ছে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, বাংলাদেশে কেউ ভূমিহীন, কেউ গৃহহীন থাকবে না। প্রত্যেকেরই একটা ঘর হবে। রংপুর বিভাগের প্রায় প্রতিটি উপজেলা ভূমিহীন-গৃহহীন মুক্ত হয়েছে। এভাবে দেশের ৩৪টি জেলা ভূমিহীন-গৃহহীন মুক্ত। বাকি জেলাগুলোও খুব অল্পসময়ে আমরা ভূমিহীন-গৃহহীন মুক্ত করে দিতে পারব।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba