আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ঢাকার সবচেয়ে বড় সমস্যা যানজট : ডিএমপি কমিশনার

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৯ Dec ২০২৩
  • / পঠিত : ১৫৬ বার

ঢাকার সবচেয়ে বড় সমস্যা যানজট : ডিএমপি কমিশনার

: রাজধানী ঢাকার ট্রাফিক জ্যাম (যানজট) সবচেয়ে বড় সমস্যা বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। তিনি, ঢাকা যানজট কমানোর জন্য সরকার ব্যাপক ব্যবস্থা নিয়েছে।

বৃহস্পতিবার ডিএমপি সদরদপ্তরের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। কনফারেন্সে ট্রাফিক পুলিশ সদস্যদের নানান দিকনির্দেশনা দেন ডিএমপি কমিশনার।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের অর্ধ-বার্ষিকী ট্রাফিক কনফারেন্স-২০২৩ (জানুয়ারি-জুন) অনুষ্ঠিত হয় এদিন।
কনফারেন্সে উপস্থিত ট্রাফিক পুলিশ সদস্যদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, ট্রাফিকের কর্মব্যস্ততার মধ্যেও ট্রাফিক পুলিশ অনেক সাহসিকতাপূর্ণ কাজ করছেন। এজন্য তাদেরকে আমি ধন্যবাদ ও অভিবাদন জানাই।

তিনি আরও বলেন, ট্রাফিক পুলিশের মূল কাজ হলো যানজট নিয়ন্ত্রণ করা। একই সঙ্গে ভবিষ্যতে এই যানজট সহনীয় পর্যায়ে রাখার জন্য নিরলসভাবে কাজ করা।

ট্রাফিক বিভাগের পক্ষ থেকে চালানো বিভিন্ন কার্যক্রম, সচেতনতামূলক কর্মসূচি, ট্রাফিকের মামলার পরিসংখ্যানসহ বিভিন্ন পদক্ষেপ কনফারেন্সে উপস্থাপন করেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান।

এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামানসহ ট্রাফিক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন স্তরের মাঠপর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba