আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

রাজবাড়ীতে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ৩১ Dec ২০২৩
  • / পঠিত : ২০২ বার

রাজবাড়ীতে ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাসস্ট্যান্ড থেকে ৭ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ আবুল কালাম আজাদ (৩৭) নামে এক রোহিঙ্গা যুবকসহ রফিকুল ইসলাম রিজভি (২০) নামে এক তরুণকে আটক করেছে র‌্যাব-১০। শনিবার ফরিদপুর র‌্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আখতার এই তথ্য নিশ্চিত করেন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে দৌলতদিয়া বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আবুল কালাম বালুখালি রোহিঙ্গা ক্যাম্পের মৃত বশির আহম্মেদের ছেলে ও রফিকুল ইসলাম কক্সবাজার জেলার রামু উপজেলার মাহমুদুল হকের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দৌলতদিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৮৩০ পিচ ইয়াবাবড়ি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের পেশাদার মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গোয়ালন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণবন্ধু বিশ্বাস বলেন, র‌্যাব দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে।প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব তাদের গ্রেফতার করে। ইয়াবার চালান কুষ্টিয়া জেলার কুমারখালিতে পাঠানোর প্রস্তুতি নিচ্ছিলেন মাদক ব্যবসীরা।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba