আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সুনামগঞ্জে গাছের সঙ্গে পিকআপের ধাক্কায় নিহত ৩

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৩ Jan ২০২৪
  • / পঠিত : ১৯৮ বার

সুনামগঞ্জে গাছের সঙ্গে পিকআপের ধাক্কায় নিহত ৩

: সুনামগঞ্জ–সিলেট সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাছবাহী পিকআপে থাকা তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে উপজেলার বড়কাপন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের নুরুল হক (৪৫), শান্তিগঞ্জ উপজেলার উকারগাঁও গ্রামের আব্দুল করিম (৫৭) ও জামালগঞ্জ উপজেলার আসাব উদ্দিন। নিহতরা সবাই মাছ ব্যবসায়ী। আহতরা হলেন, চালক মো. জাহাঙ্গীর (৩০) ও তাঁর সহকারী মো. শাহিনুর মিয়া (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে পিকআপে করে মাছ বিক্রি করার জন্য সিলেট যাচ্ছিলেন কয়েকজন ব্যবসায়ী। পথে ছাতক উপজেলার বড়কাপন এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। এসময় আরও দুজন আহত হয়েছেন।

পুলিশ জানায়, সকালে সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে জাউয়াবাজার যাচ্ছিল দুর্ঘটনাকবলিত পিকআপটি। বড়কাপন এলাকায় পৌঁছানোর পর চালক নিয়ন্ত্রণ হারালে যানটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন আরও তিনজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন। আহত অপর দুইজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba