আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মৌচাকে ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের নারী কর্মকর্তার মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১১ Jan ২০২৪
  • / পঠিত : ১৭৬ বার

মৌচাকে ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের নারী কর্মকর্তার মৃত্যু

: কাজ শেষে বাসায় ফেরার পথে রাজধানীর মৌচাকের একটি ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দিপু সানার মৃত্যু হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দিপু সানা বাংলাদেশ ব্যাংকের সদরঘাট শাখায় সহকারী পরিচালক (এডি) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের ছাত্রী এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়।

নিহত সানার স্বামী তরুণ বিশ্বাস জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার সময় শান্তিনগর থেকে হেঁটে বাসায় যাচ্ছিল দিপু সানা। রমনা থানা থেকে ফোন দিয়ে তার মৃত্যুর কথা জানানো হয়। 

রমনা থানা সূত্রে জানা গেছে, মৌচাক ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় উপর থেকে একটি ইট পড়লে ঘটনাস্থলে দিপু সানার মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।

মাথায় ইট পড়ে মৃত্যুর ঘটনা আশপাশে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেঁটে বাসা ফিরছিলেন সানা। হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

নিহত সানার তিন বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন। বর্তমানে নিহতের মরদেহ আজগর আলী হাসপাতালে রয়েছে।

রমনা থানার এসআই মো. মোফাজ্জল বলেন, সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে উপর থেকে একটা ইট পড়েছে। কিন্তু আশপাশে কোন নির্মাণাধীন ভবন নেই। ব্যাপারটা কীভাবে হয়েছে আমরা তদন্ত করছি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba