আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে ডিবি পুলিশের হাতে চোর চক্রের ৪ সদস্য মালামালসহ আটক

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৩ Jan ২০২৪
  • / পঠিত : ১৬৩ বার

যশোরে ডিবি পুলিশের হাতে চোর চক্রের ৪ সদস্য মালামালসহ আটক

যশোরে ডিবি পুলিশের হাতে চোর চক্রের ৪ সদস্যকে আটক হয়েছে। আটককৃতরা হচ্ছে যশোর সদরের ভেড়বাড়ি গ্রামের মৃত ইকবাল হোসেনের ছেলে রাকিন হোসেন (১৯) তপসীডাঙ্গার বর্তমানে পুলেরহাটের জাকির হোসেনের বাড়ির ভাড়াটিয়া ইসমাইল হোসেন (৩০), সদরের সিরাজসিংহা ও বর্তমানে চাঁচড়া রায়পাড়ার শুকুর আলীর বাড়ির ভাড়াটিয়া আসাদুজ্জামানের মেয়ে ও রবিউল ইসলাম ওরফে রবির স্ত্রী মোহনা ওরফে রচনা (২০) ও নাজির শংকরপুরের গোলাম মোস্তফার ছেলে ফিরোজ হোসেন (২৪)। চোর চক্রের সদস্যদের কাছ থেকে ২ ভরি ৯ আনা ৫ রতি ৩ পয়েন্ট স্বর্ণালংকার, ১টি ল্যাপটপ,২টি মোবাইল, ২টি ঘড়ি, কাপড়, আয়র ও ইজিবাইক উদ্ধার করা হয়।

 

যশোর ডিবি পুলিশের ওসি রুপণ কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এল আই সি টিমের প্রধান মফিজুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার ১১ জানুয়ারি রাতে চাঁচড়া ও পুলেরহাট এলাকায় অভিযান চালিয়ে চারজনকে বিভিন্ন মালামালসহ আটক করা হয়।

 

আটককৃতদের মধ্যে জুয়েলার্স দোকানের মালিক ফিরোজ ও চোর চক্রের রবিউলের স্ত্রী মোহনা আদালতে চুরির দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। সূত্র জানায়, গত ১ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বরের মধ্যে যে কোন সময় খোলাডাঙ্গার মহিবুরের বাসা থেকে অজ্ঞাতনামা চোরেরা ৫ ভরি স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইল, ঘড়ি, কাপড়, নগদ টাকাসহ মোট ৮ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। ওই সময় মহিবুর বাসায় ছিলেন না। এই ঘটনায় মহিবুর রহমান কোতয়ালি থানায় এজাহার দায়ের করেন। এ ঘটনা ছাড়াও যশোর শহর ও আশপাশে একাধিক চুরির ঘটনার তদন্তে নামে ডিবির এলআইসি টিম। এরই ধারা বাহিকতায় এস আই মফিজুল ইসলামের নেতৃত্বে ওই চারজনকে বিভিন্ন মালামালসহ আটক করা হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba