আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৬ Jan ২০২৪
  • / পঠিত : ১৯৬ বার

কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় স্ত্রী হত্যার দায়ে স্বামী মো: আলামিনের (৪৪) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মো: আশরাফুল ইসলাম আসামি আলামিনের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষের বিশেষ কৌসুলি এ্যাডভোকেট রফিকুল ইসলাম লালন জানান, সাজাপ্রাপ্ত আলামি মিরপুর উপজেলার শাকদহ চর গ্রামের মো: আহাদ আলীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৮ অক্টোবর রাতে মিরপুরের হালসা এলাকায় আসামি তার স্ত্রী মোছা: শিউলি খাতুনকে হত্যা করে। পরে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে সে। সংবাদ পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারকালে নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। তারা লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের পিতা আশাদুল বাদি হয়ে মিরপুর থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন। 

রাষ্ট্রপক্ষের বিশেষ কৌসুলি এ্যাড. রফিকুল ইসলাম লালন জানান, বহুনারী আসক্ত আসামি আলামিনের সাথে স্ত্রী শিউলী খাতুনের দাম্পত্য কলহের জেরে হত্যার দায়ে আলামিনের যাবজ্জীবন কারাদণ্ডসহ ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সাজার আদেশ দেন আদালত। এছাড়া অভিযোগ প্রমানিত না হওয়ায় আসামি জানেরা খাতুনকে বেকসুর খালাস দেয়া হয়েছে বলে জানালেন রাষ্ট্রপক্ষের কৌসুলি। রায়ের সময় আদালতে উপস্থিত মামলার বাদী নিহতের পিতা আশাদুল সন্তোষ প্রকাশ করেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba