আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

জামালপুরে নিরাপত্তা প্রহরীকে মেরে রক্তাক্ত করলেন যুবলীগ নেতা

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২৪ Jan ২০২৪
  • / পঠিত : ১৬৬ বার

জামালপুরে নিরাপত্তা প্রহরীকে মেরে রক্তাক্ত করলেন যুবলীগ নেতা

: জামালপুরের সরিষাবাড়ীতে চাঁদার টাকা না পেয়ে ফরহাদ আলম নামে এক মাদরাসার নিরাপত্তা প্রহরীকে মারধর করার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা রনি, উজ্জ্বল, মারুফের বিরুদ্ধে। 

সোমবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী রেজাউল হক দাখিল মাদরাসার মাঠে এ ঘটনা ঘটেছে।

ফরহাদ আলম পঞ্চাশী রেজাউল হক দাখিল মাদরাসার নিরাপত্তা প্রহরী ও একই ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন ওই মাদরাসার সুপার মাওলানা আব্দুল মান্নান।

ভুক্তভোগী পরিবার ও মাদরাসা সূত্রে জানা যায়, পঞ্চাশী রেজাউল হক মাদরাসার পরিচালনা পর্ষদ গত বছরের সেপ্টেম্বর মাসে নিরাপত্তা প্রহরী হিসাবে নিয়োগ দেয় ফরহাদ আলমকে। এর পর থেকেই ফরহাদ আলমের কাছে চাঁদা দাবি করে আসছিল রনি ও উজ্জ্বল।

সোমবার সকালে ফরহাদ আলম মাদরাসায় গেলে ফের চাঁদা দাবি করে রনি, উজ্জ্বল ও তাদের লোকজন। চাঁদা দিতে অস্বীকার করলে মাদরাসার মাঠে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকে।

এ সময় ফরহাদ আলমের ডাক চিৎকারে মাদরাসার শিক্ষক ও ছাত্ররা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসারত আলম মিয়া জানান, চাকরির পর থেকেই উজ্জ্বল, রনি, ফরহাদসহ তাদের লোকজন চাঁদা দাবি করে। মাদরাসায় আসা-যাওয়ার পথে বিভিন্ন সময় মারধরের হুমকি দিত।

চাঁদার টাকা দিতে পারি নাই বলে সোমবার মাদরাসার ভেতরে গিয়ে মেরে মাথা ফাটিয়ে দিছে।

আহত আলম মিয়ার বাবা দুলাল মিয়া অভিযোগ করে বলেন, সংসদ নির্বাচনে ঈগল প্রতীকে আমরা নির্বাচন করেছি। হেরে গেছি বলে ট্রাকের সমর্থক রনি, উজ্জ্বল, মারুফ রুবেলসহ আরো অনেকেই আমার ছেলের কাছে চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে পারি নাই বলে তারা আমার ছেলেকে মারধর করেছে। আওয়ামী লীগের কর্মী হয়ে আজ আমাদের মারধরের স্বীকার হতে হলো।

এ ব্যাপারে অভিযুক্ত রনি মারধরের কথা স্বীকার করে বলেন, মারধর করেছি সেটা ঠিক। চাঁদা চাওয়া হয়নি মিষ্টি খাবারের জন্য বলেছিলাম। কিভাবে চাকরি করে সেটা দেখার আছে বলেও সাংবাদিকদের বলেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, ঘটনার পরেই বিষয়টি তিনি জানেন। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করানোর জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba