আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস উদযাপন

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৭ Jan ২০২৪
  • / পঠিত : ১৪২ বার

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস উদযাপন

বেনাপোল কাস্টমস হাউজে আন্তর্জাতিক কাস্টম দিবস উদযাপন হয়েছে। সারা বিশ্বের ১৮৩ টি দেশের ন্যায় দেশের বৃহত্তম কাসটমস হাউজ বেনাপোলে অত্যান্ত ভাবগাম্ভির্য ও মর্যদার সাথে দিনটি পালিত হয়।

শক্রবার সকাল সাড়ে ১০ টার সময় বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসাবে শুভ উদ্বোধন করেন জাতিয় রাজস্ব বোর্ডের কাস্টম ও ভ্যাট প্রশাসন মিজ ফারজনা আফরোজ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার আব্দুল হাকিম।

আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে প্রধান অতিথি ফারজানা আফরোজ বলেন, বিভিন্ন অংশীজনের সহযোগীতায় ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ ও স্মার্ট বিনির্মানে বাংলাদেশ কাজ করে যাবে।

বিশেষ অতিথি, কমিশনার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট (যশোর) বলেন, রাজস্ব আহরন ছাড়াও বাংলাদেশ কাস্টমস অর্থনৈতিক নীতি ও বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশের উন্নয়নে ভুমিকা রাখছে।

বিশেষ অতিথি বেনাপোল সিএন্ডএফ এ্যাসোসিয়েশন এর সভাপতি শামছুর রহমান বলেন, কাস্টমস হাউজ বেনাপোল বর্তমান কমিশনার এর নেতৃত্বে গতিশীল রয়েছে।

বেনাপোল কাস্মটমস কমিশনার আব্দুল হাকিম বলেন,নলেজ শেয়ার এর মাধ্যেমে দক্ষতা বৃদ্ধি ও পেশাগত উৎকর্ষ সাধনের বাংলাদেশ কাস্টমসকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার কথা ব্যক্ত করেন।

এসময় আরো উপস্থিত ও বক্তব্য রাখেন বেনাপোল কাস্টমস এর জয়েন্ট কমিশনার শাফায়েত হোসেন, ও মোঃ হাফিজুল ইসলাম বেনাপোল পোর্ট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত, বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন এর ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান প্রমুখ।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba