আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে অস্ত্রসহ র‌্যাবের হাতে সন্ত্রাসী সাগর গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৫ Feb ২০২৪
  • / পঠিত : ১৩৫ বার

যশোরে অস্ত্রসহ র‌্যাবের হাতে সন্ত্রাসী সাগর গ্রেফতার

যশোরে গত মঙ্গলবার রাতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা শহরের ষষ্টিতলা এলাকা থেকে সন্ত্রাসী সাইফুল ইসলাম সাগর নামে এক যুবককে একটি ওয়ান স্যুটারগানসহ গ্রেফতার করেছে। সে শহরের আরবপুর বিএফসি রোড, বর্তমানে শহরের ষষ্টিতলাড়া বাইলেন মুজিবসড়ক রহিমা খানের বাসার ভাড়াটিয়া।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে গত মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) রাতে র‌্যাব সদস্যরা গোপন সূত্রে জানতে পারেন শহরের ষষ্টিতরা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মাদকদ্রব্য ক্রয়-ব্রিকয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১ টায় উক্ত রহিমা খানের বাড়ির ভাড়া বাসায় ঘেরাও করে। পরে উক্ত ঘরে থাকা সাইফুল ইসলাম সাগরকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদে সে তার ঘরের মধ্যে তোষকের নীচ থেকে একটি ওয়ান স্যুটারগান বের করে।


সে র‌্যাবের কাছে স্বীকার করেন উক্ত অস্ত্র ব্যবহার কওে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে থাকে । সাইফুল ইসলাম সাগর র‌্যাবের কাছে স্বীকার করে যে ২০১৬ সালে অস্ত্রসহ ডাকাতি করাকালে হাতেনাতে গ্রেফতার হয়েছিল এবং বর্তমানে তার নামে একটি হত্যা মামলা ও দু’টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। তাকে কোতয়ালি থানায় সোপর্দ করে অস্ত্র আইনে মামলা দেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba