আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে গুলি, আটক ৩

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৮ Feb ২০২৪
  • / পঠিত : ১২৩ বার

যশোরে স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে গুলি, আটক ৩

যশোরের মনিরামপুরে এক স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুলি করে পালিয়ে যাওয়ার সময় তিন দুর্বৃত্তকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে উপজেলার কুলটিয়া ইউনিয়নের কুলটিয়া মোড়ে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মানব মন্ডল (৩৬) উপজেলার সুজাতপুর গ্রামের মৃণাল কান্তি মন্ডলের ছেলে। তিনি স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

আটকরা হলেন- অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের সমসপুর গ্রামের নারায়ণ মন্ডলের ছেলে শিশির মন্ডল (৩০), মনিরামপুর উপজেলার হরিদাশকাটি ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের অমল সরকারের ছেলে তন্ময় সরকার (১৮) ও অভয়নগর উপজেলার বুইকরার মৃত সোহরবের ছেলে হান্নান (৩২)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার কুলটিয়া মোড়ে নিপুণ মন্ডলের দোকানে যান মানব মন্ডল। দোকানে তারা গল্প করছিলেন। এ সময় কিছু বুঝে ওঠার আগেই দুই মোটরসাইকেলে আসা তিন যুবক মানব মন্ডলকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোড়েন। গুলি মানবের উরুতে লাগে। এরপর তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

নিপুণ মন্ডল জানান, মানব তার দোকানে পৌঁছানোর ৫ মিনিট পরেই এ ঘটনা ঘটে।

এদিকে, গুলিবর্ষণের পর স্থানীয়রা দুর্বৃত্তদের ধাওয়া করে। পালিয়ে যাওয়ার সময় অভয়নগর উপজেলার ডহর মাগুরা এলাকায় তাদের আটকে করে জনতা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএস আতিকুল ইসলাম বলেন, তিনজনকে আটক করা হয়েছে। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba