আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাগেরহাটে অপহৃত কলেজছাত্র উদ্ধার : ৬

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৯ Feb ২০২৪
  • / পঠিত : ১৩৫ বার

বাগেরহাটে অপহৃত কলেজছাত্র উদ্ধার : ৬

: বাগেরহাটে অপহৃত কলেজছাত্র শেখ রবিউল ইসলাম স্বাধীনকে উদ্ধার ও ৬ অপহরণকারীকে আটক করেছে জেলা পুলিশ। 

শনিবার দিবাগত রাতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে পার্শবর্তী পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে প্রথমে ৬ অপহরণকারীকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ গ্রাম থেকে অপহৃত কলেজছাত্রকে উদ্ধার করা হয়। 

অপহৃত শিক্ষার্থী শেখ রবিউল বাগেরহাট সরকারি পিসি কলেজের স্নাতক ৩য় বর্ষের শিক্ষার্থী ও সদর উপজেলার যাত্রাপুর এলাকার মাসুদ শেখের ছেলে। 

আটককৃতরা হলেন, সৈয়দ আল হারুণ (২০), তানিম হোসেন (২৩), সুজন শেখ (২৫), ডালিম ফরাজী (২০), সুজন শেখ (২০) ও সেলিম মীর (৫৫)। এদের বাড়ি বাগেরহাট ও পিরোজপুর জেলার বিভিন্ন এলাকায়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান জানান, অপহরণকারী চক্রের এক নারী সদস্য (ফেসবুক বান্ধবী) তার জন্মদিনের কথা বলে শুক্রবার রাতে ফোন করে বাগেরহাট সদরের যাত্রাপুরে বাড়ির বাইরে এনে মাইক্রোবাসে করে কলেজছাত্র রবিউলকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা মোবাইলে অপহৃতের বাবার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃতের বাবা শনিবার ছেলেকে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়টি পুলিশকে জানায়। শনিবার দিবাগত রাতে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে পার্শ্ববর্তী পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে প্রথমে ৬ অপহরণকারীকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ থেকে অপহৃত কলেজছাত্রকে উদ্ধার করেছে। তবে, অপহরণ চক্রের মূলহোতা নারী সদস্যকে এখনও আটক করতে পারেনি পুলিশ। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba