আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় গৃহবধূ নিহত, স্বামী-ছেলে হাসপাতালে

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২০ Feb ২০২৪
  • / পঠিত : ১৪৩ বার

চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় গৃহবধূ নিহত, স্বামী-ছেলে হাসপাতালে

চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় ট্রাকচাপায় আনজিরা খাতুন (৩৩) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী ভ্যানচালক হামিদুল ইসলাম (৪১) ও ছেলে আশরাফুল ইসলাম (৮) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে আলমডাঙ্গার কালিদাসপুর ব্রিজ মোড় এলাকার এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থল থেকে এলাকাবাসী ট্রাকচালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয়রা জানান, সকালে উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় ব্যাটারিচালিত ভ্যানযোগে স্ত্রী-ছেলে নিয়ে এক বাড়িতে দুধ বিক্রি করতে যান হামিদুল ইসলাম। সেখান থেকে দুপুর ১২টার দিকে ফেরার পথে আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে উঠতে বালুবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় আনজিরা ছিটকে পরে চাকায় পিষ্ট হয়ে মারা যান। এসময় গুরুতর আহত হন হামিদুল ও তার ছেলে আশরাফুল।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অপারেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনাস্থলে এক নারীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ কুমার জানান, ট্রাকচাপায় এক গৃহবধূ নিহত হয়েছেন। তার স্বামী ও ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba