আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পাশাপাশি কবরে একই পরিবারের ৫ জনের দাফন

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০২ Mar ২০২৪
  • / পঠিত : ১১১ বার

পাশাপাশি কবরে একই পরিবারের ৫ জনের দাফন

: : ঢাকার বেইলি রোডের ভবনে আগুনে নিহত ব্রাহ্মণবাড়িয়ার পাঁচজনকে পাশাপাশি কবরে দাফন করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) বিকেলে জানাজা শেষে সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের খন্দকার পাড়ার সৈয়দ বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

এর আগে বিকেলে ৪টার দিকে অ্যাম্বুলেন্সে করে পাঁচজনের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছায়। এরপর আসর নামাজের পর স্থানীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়।

নিহতরা হলেন জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে ইতালি প্রবাসী সৈয়দ মোবারক হোসেন কাউসার (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), মেয়ে কাশফিয়া (১৭) ও নুর (১৩) এবং ছেলে আব্দুল্লাহ (৭)। তারা রাজধানীর মধুবাগ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

পরিবারের স্বজনরা জানান, পুরো পরিবারটি ইতালি যাওয়ার জন্য ভিসা পেয়েছিল। সেজন্য আগামী রোববার তাদেরই ঢাকার বাড়িতে একটি ‌‘গেট টুগেদার’ আয়োজন করা হয়েছিল। কিন্তু সবকিছুই দুঃস্বপ্নের মতো হয়ে গেল। পুরো পরিবারটিই শেষ হয়ে গেল।

নিহত সৈয়দ মোবারক হোসেস প্রথমে সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। এরপর প্রায় ২০ বছর আগে তিনি ইতালি পাড়ি জমান। গত দেড় মাস আগে প্রায় দুই বছর পর ইতালি থেকে দেশে ফেরেন মোবারক। স্ত্রী-সন্তানদের ইতালি নিয়ে যাওয়ার জন্য ভিসা ও টিকিটও সংগ্রহ করেছিলেন। আগামী ২০ মার্চ তাদের ইতালি যাওয়ার কথা ছিল। বৃহস্পতিবার রাতে স্ত্রী-সন্তানদের নিয়ে ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টে খেতে যান। সেখানেই অগ্নিদগ্ধ হয়ে মোবারক, তার স্ত্রী স্বপ্না আক্তার, মেয়ে কাশফিয়া, নূর ও ছেলে আব্দুল্লাহ মারা যান।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba