আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সংঘবদ্ধ ধর্ষণ ঘটনা ধামাচাপা, ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১২ Mar ২০২৪
  • / পঠিত : ১৫৫ বার

সংঘবদ্ধ ধর্ষণ ঘটনা ধামাচাপা, ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি

 বড়াইগ্রামে ছাত্রীকে ডেকে নিয়ে প্রেমিকসহ ছয়জন মিলে সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণ করার ঘটনায় ওসি শফিউল আজম খানের বিরুদ্ধে মামলা না নেওয়ার অভিযোগ উঠেছে। এ অভিযোগের বিষয়টি খতিয়ে দেখতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলামকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি অন্য দুজন হলো বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব ও ডিস্ট্রিক্ট ইনটেলিজেন্ট কর্মকর্তা জালাল উদ্দিন। জানা যায়, ২৭ জানুয়ারি প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে তার প্রেমিক পারভেজ হোসেন বাবা-মায়ের সঙ্গে দেখা করাবে বলে ডেকে নিয়ে যায়। পরে একটি পেয়ারা বাগানে নিয়ে পারভেজ ও তার ৫ বন্ধু সাগর, মোহন, প্রসেনজিৎ, জিত ও কৃষ্ণ পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় থানায় মামলা করতে গেলে বড়াইগ্রাম থানার ওসি শফিউল আজম খান মামলা না নিয়ে তাদের পাঠিয়ে দেন জোয়াড়ী ইউপি চেয়ারম্যান আলী আকবরের কাছে। পরে মীমাংসার আশ্বাসে বারবার সময়ক্ষেপণ করলে ২২ ফেব্র“য়ারি আদালতের শরণাপন্ন হন ভুক্তভোগীরা। এ বিষয়ে সম্প্রতি যুগান্তরসহ বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রচার করা হলে নড়েচড়ে বসে প্রশাসন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba