আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সালিশের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে জখম

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৩ Mar ২০২৪
  • / পঠিত : ৯১ বার

সালিশের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে জখম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়নের সাবেক সম্পাদক নৈশ প্রহরী বদিউজ্জামান বাদলকে (৩৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ মার্চ) সন্ধ্যার পর যশোর সদর উপজেলার কমলাপুরে এ হামলা চালানো হয়।

গুরুতর অবস্থায় পড়ে থাকলেও আশপাশের লোকজন তাকে উদ্ধারে যায়নি। পরে পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে রাত ৮টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ বলছে, সালিশের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

আহত বদিউজ্জামান বাদল যশোর সদর উপজেলার শ্যামনগর গ্রামের আরশাদ আলীর ছেলে।

বাদলের সঙ্গী ও স্থানীয়রা জানান, বাদল মাটির ব্যবসা করেন। সোমবার সন্ধ্যায় কমলাপুরে শ্রমিকদের মজুরির টাকা দিতে গিয়েছিলেন। এ সময় বাদলের বন্ধু হিসেবে পরিচিত ভুট্টো ও আয়নালসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তারা বাদলকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে চলে যায়। গুরুতর জখম হয়ে পড়ে থাকলেও তাকে কেউ উদ্ধারে এগিয়ে আসেনি। পরে খবর পেয়ে তার বাবাসহ পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এদিকে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানিয়েছেন, সম্প্রতি একটি মাদরাসার জমি নিয়ে সালিশ করেন বাদল ও তার বন্ধু ভুট্টো এবং আয়নাল। সালিশের টাকার ভাগ নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়। ওই বিরোধের জের ধরে আয়নালের দাড়ি টেনে ছিঁড়ে দেন বাদল। এর প্রতিশোধ নিতেই আজ বাদলের ওপর হামলা চালায় ভুট্টো, আয়নাল ও তাদের লোকজন  l


ওসি আরও জানান, হামলার ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আসামিরা চিহ্নিত হওয়ায় তাদের আটক করতে কাজ শুরু করেছে পুলিশের একাধিক টিম।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba