আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ইঞ্জিনিয়ার বায়েজীদ হত্যার পলাতক ২ আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ৩০ Mar ২০২৪
  • / পঠিত : ৭৬ বার

ইঞ্জিনিয়ার বায়েজীদ হত্যার পলাতক ২ আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

যশোরে চাঞ্চল্যকর সিভিল ইঞ্জিনিয়ার বায়েজীদ হাসান (৩৫) হত্যা মামলার অন্যতম দুই পলাতক আসামিকে ঢাকার ভাটারা থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।


আসামিরা হলেন- হত্যা মামলার চার নম্বর আসামি যশোরের গদখালী নবীনগর গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু আহমেদ (৩৪) ও পাঁচ নম্বর আসামি যশোর সদরের লেবুতলা গ্রামের খাইরুল ইসলামের ছেলে আব্দুর রহমান ওরফে রাজন (৩৫)।

র‌্যাব-৬, যশোরের কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, যশোর ও র‌্যাব-১, উত্তরার একটি যৌথ আভিযানিক দল বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোরে ভাটারা থানার ঢালীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে রাজু আহমেদ ও রাজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এছাড়াও হত্যাকাণ্ডে জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারে র‍্যাবের অভিযান অব্যাহত আছে।


তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, রফিকুল ইসলাম চৌধুরী ওরফে মুল্লুক চাঁন ও সঞ্জয় চৌধুরীর নির্দেশে ঢাকা বসুন্ধরা আবাসিকের এম ব্লকে বিল্ডিং নির্মাণ প্রকল্পের কন্ট্রাক্টর শহিদুল ইসলামসহ এ মামলার অন্যান্য পলাতক আসামিরা গত ২৪ মার্চ বায়েজীদ হাসানের নিকট ৫ লাখ টাকা পাওয়ার অজুহাত দেখিয়ে বয়োজীদের নিজ বাড়ি খুলনা থেকে তুলে নিয়ে আসে। এরপর যশোর বড়বাজারে অবস্থিত রফিকুল ইসলাম চৌধুরী ওরফে মুল্লুক চাঁনের চালের গোডাউনে আটকে রাখে। বায়োজীদকে ওই গোডাউনে আটক রেখে প্রধান আসামি রফিকুল ইসলাম চৌধুরী ওরফে মুল্লুক চাঁন, সঞ্জয় চৌধুরী ও শহিদুল ইসলাম এবং গ্রেপ্তারকৃত আসামিসহ অন্যান্য আসামিরা মিলে শারীরিক নির্যাতন করে হত্যা করে। গ্রেপ্তারকৃত আসামিদেরকে যশোর কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। রফিকুল ইসলাম চৌধুরী ওরফে মুল্লুক চাঁন যশোর নগর বিএনপির সভাপতি।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba