আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কু‌ষ্টিয়ায় পুকুরে ডুবে একদিনে ৩ শিশুর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ০২ এপ্রিল ২০২৪
  • / পঠিত : ৬৭ বার

কু‌ষ্টিয়ায় পুকুরে ডুবে একদিনে ৩ শিশুর মৃত্যু

: কু‌ষ্টিয়ায় পৃথক ঘটনায় একদিনে পুকু‌রে ডু‌বে তিন শিশুর মৃত্যু হ‌য়ে‌ছে। সোমবার (১ এপ্রিল) কু‌ষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের কোমরভোগ ও সদর উপ‌জেলার হ‌রিনারয়নপুর ইউনিয়‌নের শিবপু‌র গ্রা‌মে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে,‌ সোমবার সকাল ১০টার দি‌কে খোকসার কোমরভোগ গ্রামের শয়ন হোসেনের শিশু কন‌্যা জান্নাতী খাতুন (৩) ও রতন হোসেনের সাড়ে তিনবছর বয়সী মে‌য়ে মুসলিমা খাতুন খেলাধুলা করতে গিয়ে বাড়ির পাশের পুকুরে ডুবে যায়। দীর্ঘসময় শিশু দুটিকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুঁজির পর তাদের মরদেহ ওই পুকুরে ভেসে উঠলে স্থানীয়রা তা‌দের উদ্ধার করে। জান্নাতী খাতুন ও মুস‌লিমা খাতুন সম্পর্কে চাচাতো বোন।

এদি‌কে সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের শিবপুর গ্রামে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে রিয়াসাদ (১০) নামে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু হ‌য়ে‌ছে। নিহত রিয়াসাদ হরিনারায়ণপুর ইউনিয়নের ইউপি সদস্য ইন্তাজ শেখের ছে‌লে। রিয়াসাদ শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১২টার দি‌কে রিয়াসাদ তার নিজ গ্রাম শিবপুর উত্তরপাড়ার একটি পুকুরে খেলার সাথীদের সাথে গোসল করতে যায়। পুকুরে নামার কিছু সময় পর রিয়াসাদ পা‌নি‌তে ত‌লি‌য়ে যায়। এ সময় সবাই পুকুরে নেমে খোঁজা শুরু করলে পানির নিচে রিয়াসাদকে ডুবন্ত অবস্থাই পাওয়া যায়। তাৎক্ষণিক তাকে নিকটস্থ একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুর জায়েদ বলেন, বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়ে‌ছে। তাদের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba