আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নাটোরের লালপুরে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ০৭ এপ্রিল ২০২৪
  • / পঠিত : ৬৭ বার

নাটোরের লালপুরে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

: নাটোরের লালপুরে জমিতে ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত মো. কামরুল ইসলাম (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় আহত ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামরুলের মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। লালপুর থানার কর্মকর্তা ওসি নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো. কামরুল ইসলাম (৪০) উপজেলার একই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।
আহতরা হলেন উউপজেলার একই এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন (৫০), তার ছেলে সবুজ (২৫), মৃত বাহার উদ্দিনের ছেলে ইনছার (৭০) ও তার ছেলে মন্টু (৪০) ও বাবলু (৫০), আমিনুল ইসলামের ছেলে তারিক (২০), বাবুলের ছেলে বিপ্লব (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লালপুরে পাইকপাড়া গ্রামে চাচাতো ভাই কামালের জমিতে লাগানো ঘাস কাটেন কামরুল হাসান। ঘাস কাটাকে কেন্দ্র করে দুজন তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এতে কামরুল হাসান গুরুতর আহত হলে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে আজ শনিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুল হাসানের মৃত্যু হয়।

ওসি নাছিম আহমেদ বলেন, পারিবারিক দ্বন্দ্বে আহত একজন মারা গেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba