আজঃ রবিবার ২২-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ছেলেকে হত্যার পর প্রকৌশলীর আত্মহত্যা, নেপথ্যে হতাশা

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৮ এপ্রিল ২০২৪
  • / পঠিত : ৯৫ বার

ছেলেকে হত্যার পর প্রকৌশলীর আত্মহত্যা, নেপথ্যে হতাশা

: 'পাওনা টাকা ফেরত না পাওয়া ও ব্যবসায় মন্দা যাওয়ায় আর্থিক অনটনে ছিলাম আমরা। আমার টিউশনির টাকা দিয়ে দুই সন্তানের পড়ালেখার খরচ চালিয়ে সংসারের ব্যয় বহন করা খুব কষ্টসাধ্য হয়ে যায়। এ কারণে আমার স্বামী হতাশায় ছিলেন। অভাব-অনটনের কারণে হতাশা থেকেই হয়তো ছেলেকে হত্যার পর আত্মহত্যা করেছেন। মেয়েকেও হত্যার চেষ্টা করেছিলেন।'

মশিউরের স্ত্রী মজিদা খাতুন ডলি জানান, তার স্বামী আবাসন নির্মাতা প্রতিষ্ঠানের চাকরি ছেড়ে শেয়ারবাজারের সেকেন্ডারি লেভেলে ব্যবসা করতেন। তবে সেখান থেকে খুব একটা আয় হতো না। গত এক সপ্তাহ থেকে ওই ব্যবসার অবস্থা আরও খারাপ হয়। এছাড়া তার স্বামী পাঁচ–ছয় বছর আগে দক্ষিণখান এলাকার রতন নামে এক ব্যক্তির কাছ থেকে ১৪ লাখ টাকা দিয়ে সাড়ে ৩ কাটা জমি কিনেন। পরে জানা যায়, জমির দলিল ভুয়া। জালিয়াতি করে রতন ওই জমি মশিউরের কাছে বিক্রি করেছে। এরপর জমির টাকা ফেরত করার জন্য চাপ দেওয়া হয়। জমির বর্তমান মূল ৩২ লাখ টাকা। রতন ১০ রাখ টাকা ফেরত দিতে রাজি হয়। কিন্তু তিন–চার বছর ধরে সেই টাকা দিচ্ছি। দেব বলে ঘুরিয়ে আসছে। 

তিনি আরও জানান, মাসখানেক ধরে রতন আর ফোনও ধরছে না। এদিকে টাকার ফেরত না পাওয়া ও ব্যবসা মন্দা যাওয়ায় আর্থিক অনটনে ছিলেন তারা। দুই সন্তানের পড়ালেখার খরচ চালিয়ে সংসারের ব্যয় বহন করা খুব কষ্টসাধ্য হয়ে যায়।

রোববার বিকেলে আগারগাঁও মোল্লাপাড়া এলাকায় কলেজপড়ুয়া ছেলে মোদাব্বির হোসেন সাদাবকে (১৮) শ্বাসরোধে হত্যার পর মশিউর রহমান ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। এ সময় মেয়ে সিনথিয়াকেও হত্যার চেষ্টা করেন তিনি। এ ঘটনার জন্য ‘কেউ দায়ী নয়’ জানিয়ে মশিউর একটি সুসাইড নোট লিখে গেছেন।

ডিএমপির তেজগাঁও জোনের এডিসি রুবায়েত হাসান জানান, মশিউর রহমানের স্ত্রী টিউশনি থেকে ফিরে মরদেহ দেহ দেখতে পান। ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মশিউর ফ্যানের সঙ্গে ফাঁস নেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ‘কেউ দায়ী নয়’ জানিয়ে লেখা সুসাইড নোট জব্দ করা হয়েছে।

শেরবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজিব দে জানান, ‘ইফতারের সময় জাতীয় জরুরি সেবা–৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাবা–ছেলের মরদেহ উদ্ধার করা হয়। তাদের লাশ শহীদ সোহরাওয়াদ্দী মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba