আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

থানায় আসামি ছিনতাইচেষ্টা, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুই মামলা

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৮ এপ্রিল ২০২৪
  • / পঠিত : ৮৬ বার

থানায় আসামি ছিনতাইচেষ্টা, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুই মামলা

থানায় ঢুকে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা ও পুলিশের ওপর হামলার অভিযোগে বগুড়ার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মাঝিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামানসহ তার আট সহযোগীর বিরুদ্ধে দুইটি মামলা করেছে পুলিশ। রোববার (৭ এপ্রিল) শাজাহানপুর থানা পুলিশ বাদী হয়ে মামলা দুইটি দায়ের করে।

শাজাহানপুর থানা পুলিশের ওসি শহীদুল ইসলাম বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় নুরুজ্জামানসহ ৪৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত অনেককে আসামি করে মামলা দায়ের হয়েছে। এছাড়াও আগ্নেয়াস্ত্রসহ মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় নুরুজ্জামান ও তার সহযোগী নাজমুলের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের হয়েছে। থানা পুলিশের এসআই আনিুসর রহমান ও ফারুক হোসনে বাদী হয়ে মামলা দুইটি দায়ের করেন।


এর আগে স্বেচ্ছসেবক লীগ নেতাকর্মীদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে গ্রেফতারের পর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানরে দেওয়ার তথ্যের ভিত্তিতে রোববার ভোরে তিন বোতল ফেনসিডিল, দুইটি ৭ দশমিক ৬৫ মডেলের বিদেশি আগ্নেয়াস্ত্র ও ম্যাগাজিনসহ ১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়াও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ৩৬টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।


আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই আনিসুর রহমান, কনস্টেবল ইসমাইল হোসেন, জাহাঙ্গীর আলম ও রুহুল আমিন। বাকি একজনের পরিচয় জানা যায়নি।

ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানসহ গ্রেফতার বাকিরা হলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সাইদুর রহমান, আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিতুল হাসান, স্বেচ্ছাসেবক লীগের কর্মী সাদ্দাম রবীন, রমজান আলী, বোরহান উদ্দিন, মিরাজুল রহমান, আমিনুল ইসলাম ও ওহাবুজ্জামান নাঈম।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba