আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নির্বাচন সুষ্ঠু করতে সব ব্যবস্থা নেওয়া হবে: ইসি আলমগীর

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
  • / পঠিত : ১২৪ বার

নির্বাচন সুষ্ঠু করতে সব ব্যবস্থা নেওয়া হবে: ইসি আলমগীর

: নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, আমাদের একটাই উদ্দেশ্য নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে হবে। অর্থাৎ অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত করার জনা যা যা করা প্রয়োজন তার সব ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে নরসিংদী জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে কে কার আত্মীয় বা কে আত্মীয় নয়, সেটা দেখার বিষয় নির্বাচন কমিশন বা নির্বাচন সংশ্লিষ্টদের নয়। উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে।
ইসি কমিশনার আরও বলেন, কারও কোনো অভিযোগ বা অনিয়মের তথ্য থাকলে ভিডিও প্রমাণসহ আমাদের কাছে দিবেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কেউ যদি চাপ অনুভব করেন, সুনির্দিষ্ট তথ্য প্রমাণসহ অভিযোগ করার অনুরোধ জানান ইসি কমিশনার।

জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলম। এ সময় পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখীসহ জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, র‌্যাব ও জেলার ৬ উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba