আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সিঙ্গাপুরে রড চাপায় নিহত রাকিবের মরদেহ পরিবারে হস্তান্তর

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
  • / পঠিত : ৭৮ বার

সিঙ্গাপুরে রড চাপায় নিহত রাকিবের মরদেহ পরিবারে হস্তান্তর

সিঙ্গাপুরে বহুতল ভবনে কাজ করার সময় রড চাপায় নিহত রাকিব হোসেন (২৪) নামে এক বাংলাদেশি শ্রমিকের মরদেহ পাঁচদিন পর দেশে পৌঁছেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে তার মরদেহ বেনাপোলে নিজ বাড়িতে পৌঁছায়।

রাকিব বেনাপোল বন্দর থানার ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।

এর আগে গত ৩ এপ্রিল সিঙ্গাপুরে একটি বহুতল ভবনের নির্মাণ কাজ করার সময় অসাবধানতাবশত রডের বান্ডিলের নিচে চাপা পড়ে মারাত্মকভাবে আহত হন রাকিব। এরপর দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন থাকার পর ২০ এপ্রিল রাতে তিনি মারা যান।

নিহত রাকিবের চাচা মিলন হোসেন জানান, গত ৩ এপ্রিল রাকিব কনস্ট্রাকশনের কাজ করার সময় রড চাপায় গুরুতর আহত হন। দুর্ঘটনার পরই তাকে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্সের উদ্ধারকারীরা হাসপাতালে ভর্তি করে।

নিহত রাকিবের বাবা মমিনুর রহমান জানান, সংসারের হাল ধরতে এক বছর হলো রাকিব সিঙ্গাপুর যায়। সে সিঙ্গাপুরে কনস্ট্রাকশনের কাজ করতো। গত ৩ বিকাল ৫টার দিকে ভবনের ওপরে তোলার সময় তার ছিঁড়ে সে রডের নিচে চাপা পড়ে। সেখান থেকে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্স এবং সহকর্মীরা তাকে হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন থেকে ২০ এপ্রিল রাত ১১টার দিকে রাকিব মারা যায়।

বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ বলেন, সিঙ্গাপুরে নিহত রাকিব ঘিবা গ্রামের বাসিন্দা। তার পরিবারের মাধ্যমে জেনেছি তিনি সিঙ্গাপুরে কাজ করার সময় রড চাপায় মারা গেছেন। তার মরদেহ বৃহস্পতিবার রাতে দেশে আনা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba