আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোর সদর, অভয়নগর ও বাঘারপাড়া উপজেলায় ৩৯ প্রার্থী মনোনয়ন পত্র

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৪ মে ২০২৪
  • / পঠিত : ৮৩ বার

যশোর সদর, অভয়নগর ও বাঘারপাড়া উপজেলায় ৩৯ প্রার্থী মনোনয়ন পত্র

রোববার যশোরের তিন উপজেলা সদর, বাঘারপাড়া ও অভয়নগর উপজেলার মনোনয়ন যাচাইবাছাইয়ের পর ওই দিনই বৈধ প্রার্থীদের চুড়ান্ত প্রার্থী তালিকা ঘোষনা করা হবে জানান জেলা নির্বাচনি অফিসার আনিসুর রহমান। এর আগে ১ মে বুধ ও ২ মে বৃহস্পতিবার ৩৯ প্রার্থী নির্ধারিত দিনে নিজ নিজ উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেয়। এর মধ্যে সদর উপজেলায় ১৫ প্রার্থী, অভয়নগর ৭ প্রার্থী ও বাঘারপাড়া ১৭ প্রার্থী মনোনয়ন পত্র জমা জমা দেয়।

সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইসচেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক সম্পাদক শাহারুল ইসলাম, সদর উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক ফাতেমা আনোয়ার, যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু, ও শফিকুল ইসলাম জুয়েল।

ভাইসচেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, জেলা যুবলীগের সহঅর্থ সম্পাদক কামাল খান পর্বত, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহজাহান খান শিপলু, মনিরুজ্জামান ও জাহিদুর রহমান। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোৎন্সা আরা মিলি, বাশিনুর নাহার ও শিল্পী খাতুন।

বাঘাপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন এফ এম আশরাফুল কবির, আব্দুর রউফ, মাসুম রেজা, সেলিম রেজা, হাসান আলী ও রাজীব কুমার রায়। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন এনায়েত হোসেন লিটন, আসাদুজ্জামান, গোলাম ছরোয়ার, জয়নাল আাবেদীন, তাওহিদুর রহমান, নাজমুল হুসাইন ও শাহ জালাল।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়ন জমা দিয়েছেন, বিথীকা বিশ^াস, দিলারা জামান রেক্সনা খাতুন ও শামছুন্নাহার।

অভয়নগর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন রবিন অধিকারী, শেখ আবরারুল হক ও সরদার অলিয়ার রহমান। ভাইসচেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন জমা দিয়েছেন আখতারুজ্জামান তারু। ভাইসচেয়ারম্যান (মহিলা) পদে মনোয়ন জমা দিয়েছেন ডাঃ সাফিয়া খানম, মিনারা পারভীন ও লায়লা খাতুন। আগামি ২৯ মে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba