আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নড়াইলে গুলিবিদ্ধ সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১১ মে ২০২৪
  • / পঠিত : ৬৯ বার

নড়াইলে গুলিবিদ্ধ সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

দুর্বৃত্তের হামলায় গুলিবিদ্ধ নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিকদার মোস্তফা কামাল (৪৮) নিহত হয়েছেন। 

শুক্রবার (১০ মে) ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয় বলে নিহতের স্বজনরা নিশ্চিত করেছেন। এর আগে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লোহাগড়া উপজেলার কুন্দশি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

নিহত শিকদার মোস্তফা কামাল উপজেলার উত্তর মঙ্গলহাটা গ্রামের আকরাম শিকদারের ছেলে। তিনি উপজেলার মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন।

অপরদিকে, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালের গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরপরই রাত ৯টার দিকে উপজেলার মঙ্গল হাটা গ্রামে আরেকটি গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় মোস্তফা কামালের প্রতিপক্ষের মো. ফয়সাল শেখ (৩০) ও পলাশ মোল্যা (৪০) নামের দুইজন গুলিবিদ্ধ হন। তাদেরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, দুর্বৃত্তের হামলায় গুলিবিদ্ধ মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামালকে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মৃত্যুর খবর জেনেছি। তবে নিশ্চিত হতে পারেনি। এর আগে গুলির খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করেও দেখা হচ্ছে।

নড়াইলের পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান বলেন, আমি নিজে ঘটনাস্থলে থেকে বিষয়টি পর্যবেক্ষণ করছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba