আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ট্যাংক লরি, নিহত ২

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১১ মে ২০২৪
  • / পঠিত : ৬৮ বার

দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ট্যাংক লরি, নিহত ২

: দিনাজপুর জেলা সদরের কাউগাঁ মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাংক লরি রাস্তার পাশে চায়ের দোকানে ঢুকে পড়ায় এক নৈশ প্রহরীসহ দু’জন নিহত হয়েছে।

আজ শনিবার ভোর সোয়া ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন নৈশ প্রহরী আজাহার আলী (৬০) ও ক্রেতা রানা (২৫)। ট্যাংক লরিসহ চালক ও হেলপারকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন বলেন, ফুলবাড়ী উপজেলা হয়ে একটি ট্যাংক লরি গন্তব্যে যাওয়ার সময় জেলা সদরের কাউগাঁ মোড়ে ভোর সোয়া ৫টার দিকে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় লরিটি রাস্তার পাশে আব্দুস সোবহান নামের একজনের চায়ের দোকানে ঢুকে পড়ে।

তিনি আরো বলেন, এতে চায়ের দোকানে অবস্থান করা নৈশ প্রহরী আজাহার আলী ঘটনাস্থলে নিহত হন। এছাড়া এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া পর রানা নামে একজন ক্রেতা মারা গেছেন।

আজাহার আলী জেলা সদরের বিশ্বনাথপুর গ্রামের মৃত আজির হোসেনের ছেলে। আর রানা জেলা সদরের কাউগা হাটখোলা গ্রামের বাসিন্দা।

থানার উপপরিদর্শক (এসআই) দুলু মিয়া জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে লরির চালক কুষ্টিয়া জেলার রাহিনী বটতলা মৃত আব্দুস সামাদ খন্দকারের ছেলে রাজু খন্দকার (২৯) এবং হেলপার একই জেলার বাসিন্দা শরিফুল ইসলামের ছেলে সোহাগকে (১৯) লরিসহ আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। সূত্র : ইউএনবি

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba