আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১২ মে ২০২৪
  • / পঠিত : ৬১ বার

বাস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

: নরসিংদীর পাঁচদোনায় বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। শনিবার (১১ মে) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে সদর উপজেলার চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা-সিলেট মহাসড়কে সদর উপজেলার চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত। এ সময় আহত হয়েছেন আরও তিন জন। শনিবার (১১ মে) ভোরে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে মাইক্রোবাস চালক আব্দুস সালাম (৪৩) ও শিক্ষার্থী ও সংগীত শিল্পী পিয়াল (২৬)।

আহতরা হলেন ঢাকার মহাখালীর আফতাব উদ্দিনের ছেলে আকিব (২৬), সিলেট হবিগঞ্জ এলাকার খোরশেদ আলমের ছেলে সাকিব (২৬) ও চট্টগ্রাম পাথরঘাট এলাকার অনুপের ছেলে অমিত (২৭)। তারা প্রত্যেকেই মাইক্রোবাসের যাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে ঢাকা থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে আসা একটি মাইক্রোবাস নরসিংদীর চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে আসলে ঢাকা অভিমুখি দ্রুতগতির হানিফ পরিবহনের এটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক আব্দুস সালাম ও পিয়াল নামের এক যাত্রীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে হানিফ পরিবহনের বাসটি ভুলতা থেকে জব্দ করে হাইওয়ে থানা পুলিশ।

ইটাখোলা হাইওয়ে থানার ওসি ইলিয়াছ আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba