আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বোনকে মারধর এর হাত থেকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে ভাই খুন

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৫ মে ২০২৪
  • / পঠিত : ৬৪ বার

বোনকে মারধর এর হাত থেকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে ভাই খুন

কুমিল্লার চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে সালেহ আহম্মেদ (৩৭) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

সোমবার (১৩ মে) সন্ধ্যা ৭টার দিকে মুন্সিরহাট ইউনিয়নের দেড়কোটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালেহ আহম্মেদ দেড়কোটা গ্রামের আবুল কাশেমের ছেলে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, দেড়কোটা পূর্ব পাড়া ব্যাপারী বাড়ির আবুল কাশেমের সঙ্গে তার ভাগিনা জামাল ও মহিন উদ্দিনের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে সোমবার সন্ধ্যায় বাড়ির উঠান ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সালেহ আহম্মেদকে প্রতিপক্ষরা ছুরিকাঘাত করে এবং তার বাবা আবুল কাশেম ও ছোট ভাই আব্দুল মতিনকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সালেহ আহম্মেদকে মৃত ঘোষণা করেন।

নিহত সালেহ আহম্মেদের বাবা আবুল কাশেম বলেন, জামাল ও মহিন উদ্দিন সম্পর্কে আমার ভাগিনা হয়। বিভিন্ন বিষয় নিয়ে তাদের সঙ্গে আমার বিরোধ চলেছে। সন্ধ্যায় আমার প্রতিবন্ধী মেয়ে জান্নাতুল ফেরদৌস উঠানে ঝাড়ু দেওয়ার সময় জামাল, মহিন উদ্দিন ও মনোয়ারা বেগম আমার মেয়েকে মারধর শুরু করে। এ সময় সালেহ আহম্মেদ বাধা দিলে তারা ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আমি এবং আমার ছোট ছেলে আব্দুল মতিন এগিয়ে এলে তারা আমাদেরকে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের ছুরিকাঘাতে সালেহ আহম্মেদ মারা যায়। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।

চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আবুল হাসেম সবুজ জাগো নিউজকে বলেন, সালেহ আহম্মেদের তলপেটে এবং হাতে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ অভিযানে নেমেছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba