আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৮ মে ২০২৪
  • / পঠিত : ৯১ বার

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রী। প্রতীক বরাদ্দ পেয়ে প্রচারণাও শুরু করে দিয়েছেন এ দম্পতি। তারা হলেন মোখলেসুর রহমান সুমন ও তার স্ত্রী লোপা রহমান।

সুমন উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক। তিনি ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের হাজী ইরফান উদ্দিন মাতুব্বরের ছেলে। তার নির্বাচনী প্রতীক ঘোড়া।

লোপা রহমান চান্দা ইউনিয়নের পুলিয়া মণ্ডলবাড়ি গ্রামের রাধেশ্যাম মণ্ডলের মেয়ে। তিনি আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আগামী ২৯ মে ভাঙ্গা উপজেলায় তৃতীয় ধাপে ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ উপজেলায় অপর তিন প্রার্থী হলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন সমর্থিত ৭ নম্বর আলগী ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান কাওছার ভূইয়া, লায়ন মো. সহিদুল ইসলাম ও মাইনুল ইসলাম খান।

মোখলেসুর রহমান সুমনের স্ত্রী লোপা রহমান নিউজকে বলেন, ‌‘আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমার স্বামীও চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। আমিসহ আমার লোকজন ভোটের মাঠে আনারস প্রতীকে কাজ করছি। তবে আমার স্বামীর পক্ষ থেকে কোনো নিষেধ বা চাপ নেই।’

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা হাচেন উদ্দি বলেন, উপজেলা নির্বাচনে স্বামী-স্ত্রী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং নির্বাচনী মাঠে রয়েছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba