আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে আনোয়ারুল কবীরের বিরুদ্ধে আদালতে মামলা তদন্ত ডিবিতে

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২১ মে ২০২৪
  • / পঠিত : ৮৩ বার

যশোরে আনোয়ারুল কবীরের বিরুদ্ধে আদালতে মামলা তদন্ত ডিবিতে

যশোরে বিতর্কিত আনোয়ারুল কবীরের বিরুদ্ধে আবারও আদালতে মামলা হয়েছে। নিজের ফেসবুক আইডিতে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফাতেমা আনোয়ারকে ভুয়া মুক্তিযোদ্ধার সন্তান, পোস্ট করে আবার তা প্রিন্ট দিয়ে ১০ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে ফাতেমা আনোয়ারের ভাই শামীম আল মামুন এই মামলাটি করেছেন।

 গতকাল রোববার মামলাটি গ্রহণ করে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে আদেশ দিয়েছেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়া।

অভিযুক্ত আনোয়ারুল কবীর ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা গ্রামের মৃত এরশাদ আলী মন্ডলের ছেলে। তিনি যশোর শহরের খড়কীর শাহ আব্দুল করীম সড়কে এবং ঢাকার মিরপুর শেওড়াপাড়া পীরেরবাগ এলাকায় বসবাস করেন।

বাদী শামীম আল মামুন মামলায় জানিয়েছেন, বাদীর বোন ফাতেমা আনোয়ার যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়েছেন। আসামি আনোয়রুল কবীর তার নিজের ফেসবুক আইডিতে ফাতেমা আনোয়ারকে নিয়ে ভুয়া মুক্তিযোদ্ধার সন্তান লিখে পোস্ট করেছেন। শুধু তাই নয় পোস্ট করা লেখাগুলো প্রিন্ট দিয়ে সাধারণ মানুষের কাছে বিলি করছে। গত ১৭ মে সন্ধ্যা ৭টার দিকে যশোর সরকারী সিটি কলেজের সামনে ওইগুলো বিলি করতে দেখে তাকে নিষেধ করা হয়। কিন্তু কোন কথাই না শুনে বিলি করতে থাকলে তার কাছে জানতে চাওয়া হয় কেন ওইগুলো করা হচ্ছে। এসময় আনোয়ারুল কবীর বাদীর কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় তাকে মারপিট করে। এরপরে বাদীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হজত্যার হুমকি দিয়ে চলে যায়। এতে বাদীর বোনসহ পরিবারের লোকজনদের মানসম্মানের হানী হয়েছে। ফলে এই ঘটনায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

উল্লেখ্য বিতর্কিত আনোয়ারূল কবীরের বিরুদ্ধে এই সকল ঘটনায় ইতিপূর্বে আরো কয়েকটি মামলা রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba