আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় বড় ভাই নিহত, ছোট ভাই আহত

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৪ মে ২০২৪
  • / পঠিত : ৪৬ বার

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় বড় ভাই নিহত, ছোট ভাই আহত

নেত্রকোণার দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় মাসরুল মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার ছোট ভাই মাসুম মিয়া (১৭)। বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় উপজেলার চন্ডীগড় ইউনিয়নের একতা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মাসরুল মিয়া ও আহত মাসুম মিয়া উপজেলার চন্ডীগড় ইউনিয়নের পাথারিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে। এ ঘটনার পর থেকে  এলাকাজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মাসরুলের বাবা চাঁন মিয়া বলেন, ‘আমার ছেলেরে মারছে ফিরোজের ছেলে রায়হান ও নাঈম, তারা আমার প্রতিবেশী। দীর্ঘদিন আগে তাদের চাচার সঙ্গে মারামারি হয়েছিল, এরপর তা সমঝোতাও হয়েছিল। কিন্তু নতুন করে কোনোকিছু হয়েছে বলে শুনিনি। আমি হঠাৎ খবর পাইছি আমার দুই ছেলেরে মারছে। আমি আমার ছেলের খুনের বিচার চাই।’

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বাজারে নাঈম ও রায়হান নামের দুই ভাই ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে মাসরুল মিয়া ও  মাসুমকে আঘাত করে। হামলার পর পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসরুলকে মৃত ঘোষণা করেন। অপরজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মো. আক্কাস আলী সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সঙ্গে জড়িতের আটকের চেষ্টা চলছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba