আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে সবজি বিক্রেতাকে মারধরের পর গুলি করলেন কনস্টেবল

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৫ জুন ২০২৪
  • / পঠিত : ৪৩ বার

যশোরে সবজি বিক্রেতাকে মারধরের পর গুলি করলেন কনস্টেবল

:যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল মেরামত নিয়ে কথা- কাটাকাটির জেরে এক সবজি বিক্রেতাকে মারধর ও গুলি চালানোর অভিযোগ পাওয়া গেছে পুলিশ কনস্টেবল রিকন হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় কনস্টেবল রিকনকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) সকালে উপজেলার শিওরদাহ বাজারে ঘটনাটি ঘটে। আহত সবজি বিক্রেতা রিপন হোসেন শিওরদাহ গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী তুষার ইমরান বলেন, ‘সকাল ৮টার দিকে কনস্টেবল রিকন হোসেন মোটরসাইকেল মেরামত করতে সুমনের গ্যারেজে আসেন। সুমনের অনুপস্থিতিতে পাশের দোকানের সবজি বিক্রেতা কনস্টেবল রিকনকে মোটরসাইকেল পাশের নাভারণ বাজারে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তাতে কথা-কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে রিপনকে লাঠি দিয়ে আঘাত করেন রিকন। এক পর্যায়ে তিনি বিক্রেতাকে গুলি করেন। তবে গুলি বিক্রেতা রিপনের গায়ে লাগেনি। পরে কনস্টেবল রিকন ফাঁড়িতে চলে যান।’

স্থানীয় গ্রাম পুলিশের সদস্য সুকুমার দাশ বলেন, ফাঁড়িতে গিয়েও অস্ত্র তাক করেছিলেন কনস্টেবল রিকন। পরে ঝিকরগাছা থানা থেকে দুজন পুলিশ সদস্য এলে তাদেরও গুলি করার হুমকি দেন তিনি।

স্থানীয় একাধিক বাসিন্দা বলেন, পুলিশ সদস্য রিকনের সঙ্গে এলাকার মাদকসেবীদের সখ্যতা রয়েছে। প্রায়ই তিনি মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করেন।

জানতে চাইলে যশোরের সহকারী জ্যেষ্ঠ পুলিশ সুপার (নাভারণ সার্কেল) নিশাত-আল নাহিয়ান বলেন, ‘অভিযুক্ত পুলিশ কনস্টেবল রিকনকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। বিভাগীয় তদন্ত শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba