আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাজীপুর শ্রীপুরে কারখানায় বিদ্যুতায়িত হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৫ জুন ২০২৪
  • / পঠিত : ৪০ বার

গাজীপুর শ্রীপুরে কারখানায় বিদ্যুতায়িত হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে একটি কারখানায় কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে জাকারিয়া (২২) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ জুন) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর পূর্বপাড়া প্রধানের চালা এলাকায় ক্রাউন ইজিওয়্যার কারখানায় এ ঘটনা ঘটে।

জাকারিয়া নিজমাওনা গ্রামের শামসুল হকের ছেলে। তিনি ওই কারখানাতে দৈনিক হাজিরা হিসেবে নির্মাণ শ্রমিকের সহযোগী হিসেবে কাজ করতেন।

জাকারিয়ার সহকর্মী সবুজ মিয়া বলেন, কারখানার ভেতরে একটি ঢালাই রাস্তার সংস্কার কাজ চলছিল। সেখানে জাকারিয়া ঢালায় ভাঙার ভাইব্রেশন মেশিন দিয়ে কাজ করছিলেন, এ সময় হঠাৎ করে জাকারিয়া ঢলে পড়ে যান। পরে কারখানা কর্তৃপক্ষ জাকারিয়াকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রমিক মৃত্যুর বিষয়ে বক্তব্য নিতে কারখানা কর্তৃপক্ষের কারো সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক নাজমুল ইসলাম বলেন, ‘সকাল সাড়ে ৯টার দিকে জাকারিয়া নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন লোকজন। পরে তার স্বজনদের কাছে জিজ্ঞেস করে জানা যায়, জাকারিয়া বিদ্যুতায়িত হয়ে মারা যান। তার বাম পায়ে কালো ক্ষত চিহ্ন রয়েছে।’

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সোহেল আল মামুন বলেন, হাসপাতাল থেকে জাকারিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba