আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মাগুরায় প্রাইভেটকার চুরি মামলায় রিমান্ডে এসআই

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৫ জুন ২০২৪
  • / পঠিত : ৬৬ বার

মাগুরায় প্রাইভেটকার চুরি মামলায় রিমান্ডে এসআই

মাগুরায় একটি প্রাইভেটকার চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাদারীপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উৎপল কুমার দাসের (৩২) নামে মামলা হয়েছে।

তাকে মঙ্গলবার (৪ জুন) দুপুরে তাকে মাগুরার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঘটনার বিবরণে জানা যায়, মামলার বাদী মাগুরার শালিখা থানার আড়পাড়া এলাকার আমির হোসেনের ছেলে রিয়াজ হোসেন। তার একটি প্রাইভেটকার গত বছরের ৭ অক্টোবর মাগুরা-যশোর সড়কের কেচুয়াডুবি সালেহা এলপিজি পাম্প এলাকায় রাখেন। পরদিন সকালে এসে তিনি সেখানে প্রাইভেটকারটি দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। পাশাপাশি সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরমধ্যে গত ১ জুন বাদী ঢাকায় অবস্থানকালে জানতে পারেন তার গাড়িটি যশোর সদরের লেবুতলার একটি গ্যারেজে আছে। তখন বাদী ঢাকা থেকে সেখানে তার লোকজনকে পাঠালে আসামি উৎপল কুমার দাস গাড়িটি নিয়ে মাগুরা উদ্দেশ্যে রওয়ানা দেন।

উৎপল কুমার দাস তাদের দেখতে পেয়ে দ্রুত গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে বাদীর লোকজন সন্ধ্যা ৬টার দিকে শালিখার সীমাখালী বাজারে এসে গাড়িটি আটক করতে সক্ষম হন। পাশাপাশি গাড়িসহ উৎপল কুমার দাসকে শালিখা থানায় হস্তান্তর করেন। পরে বাদী শালিখা থানায় এসে গাড়িটি শনাক্ত করেন। একইসঙ্গে উৎপল কুমার দাস ও অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের নামে শালিখা থানায় মামলা করেন।

মামলায় বাদী উল্লেখ করেছেন, আসামি উৎপল কুমার দাস ময়মনসিংহের ভালুকা ভোরাডো হাইওয়ে থানায় উপ-পরিদর্শক হিসেবে কর্মরত অবস্থায় গতবছরের ২৩ নভেম্বর স্থায়ীয় ‌‘সীড স্টোর’ নামের একটি দোকানের সামনে গাড়িটি পান। পরবর্তী সময়ে তিনি ব্যক্তিগত কাজে ব্যবহার করছিলেন। আসামি বর্তমানে মাদারীপুর হাইওয়ে পুলিশে কর্মরত। বাদীর ধারণা, সংঘবদ্ধ চোরচক্র গত ৭ অক্টোবর সন্ধ্যা থেকে ৮ অক্টোবর সকালের মধ্যে কোনো একসময় গাড়িটি মাগুরা থেকে চুরি করে ময়মনসিংহের ওই স্থানে রেখে গিয়েছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা শালিখা থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার ঘোষ বলেন, আদালত আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সংঘবদ্ধ চোরচক্রের অন্যদের গ্রেফতার করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba