আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে বিক্ষোভ

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ০৬ জুন ২০২৪
  • / পঠিত : ৫৭ বার

নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে বিক্ষোভ

নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মাহবুবুল হাসানকে হত্যার প্রতিবাদে ঢাকা-সিলেট সড়কে বিক্ষোভ করেছে তার সমর্থকরা। বুধবার (৫ জুন) সন্ধ্যা ৬টার দিকে মাহবুবুল চেয়ারম্যান সংগ্রাম পরিষদের আয়োজনে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিলে মাহবুবুল হাসানের স্বজন, এলাকাবাসী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ কয়েক হাজার মানুষ অংশ নেয়। পাঁচদোনা গ্রিনসিটি মার্কেটের সামনে থেকে শত শত নেতাকর্মীও সমর্থকের মিছিলটি মহাসড়কের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে।

সভায় বক্তারা বলেন, কাদের ইসারায় হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছে সেটি সবাই জানেন। হত্যার মদদদাতারা নিজেদের আড়াল করতে বিভিন্ন সংস্থায় তদবির চালাচ্ছে। তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী।

পাঁচদোনা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে সভায় নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সদর উপজেলার চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া, নিহতের ছোট ভাই হাফিজুল উল্লাহ, চরদিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন শাহীন, নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া, মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন মনিরসহ আওয়ামী লীগ ও সহযোগীসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ২৮ মে (মঙ্গলবার) রাতে নিজ কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে মেহের পাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল হাসানকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। দুদিন পর নিহতের ভাই হাফিজুল উল্লাহ মাববদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিকের মেয়র জামাই মেহেরপাড়া ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান আজাহার অমিত প্রান্তসহ ২২ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba