আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বেনাপাল কাস্টমসের রাজস্ব কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৮ জুন ২০২৪
  • / পঠিত : ৫২ বার

বেনাপাল কাস্টমসের রাজস্ব কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

যশোরের বেনাপাল কাস্টমস হাউসে কর্মরত রাফিউল ইসলাম নামে এক সহকারী রাজস্ব কর্মকর্তাকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৭ জুন) দিনগত রাত ৯টার দিকে তার ওপর এ হামলা চালানো হয়।

রাফিউল ইসলাম বর্তমানে বন্দর কাস্টমস ওয়ইং স্কেলের দায়িত্ব আছেন। তিনি নেত্রকোনা জেলা সদরের মো. কাজিম উদ্দিন ছেলে।

জানা গেছে, রাতে তিনি বন্ধুকে নিয়ে রিকশাভ্যানে করে রঘুনাথপুর সড়ক দিয়ে যাওয়ার সময় পাঁচুয়ার বাওর নামক স্থানে দুর্বৃত্তরা পথরোধ করে তার ওপর হামলা চালায়। খবর পেয়ে স্থানীয়রা ও রাফিউলের সহকর্মীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শষ্যাবিশিষ্ট জেনারেল হাসপাতলে নিয়ে যায়।

বেনাপোল কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা আরিফুর রহমান নিউজকে জানান, রাত ৯টার দিকে রাফিউল বেনাপোলের রঘুনাথপুর সড়কে রিকশাভ্যানে বন্ধুকে নিয়ে ঘুরতে বের হন। পাঁচুয়ার বাওর এলাকায় পৌঁছালে তার ওপর দুর্বৃত্তরা হামলা চালায় এবং তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত নিউজকে জানান, বেনাপোল কাস্টমস হাউসের একজন সহকারী রাজস্ব কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। বিষয়টি জানার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানা হয়েছে। কারা তাকে কুপিয়ে জখম করেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba