আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৯ জুন ২০২৪
  • / পঠিত : ৫৪ বার

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদি এলাকায় বাস, প্রাইভেটকার ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এসময় আহত হন আরও ১০ জন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন মুকসুদপুর উপজেলার মোল্লাদি গ্রামের রাজিব শেখ (২২) ও একই গ্রামের কুটি মিয়া শেখের ছেলে সাহেব আলী (৫০)। জান্নাতি (১০) ও সাবিহা (১) নামের দুই শিশু গুরুতর আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে বরিশাল থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস এবং মুকসুদপুর থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার ঘটনাস্থলে পৌঁছালে একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের দুই যাত্রী নিহত হন। আহত হন অন্তত ১০ জন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় প্রাইভেটকার ও ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় দুজন নিহত হয়েছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba