আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বগুড়ায় হত্যা মামলার প্রধান আসামি সৈকত গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২১ জুন ২০২৪
  • / পঠিত : ৫৮ বার

বগুড়ায় হত্যা মামলার প্রধান আসামি সৈকত গ্রেফতার

: বগুড়ার শিবগঞ্জের আলোচিত ফিরোজা বেগম হত্যা মামলার প্রধান আসামি সৈকতকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাতে র‌্যাবের যৌথ অভিযানে গাইবান্ধার সুন্দরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সৈকত উপজেলার চকভোলা খা এলাকার সবুজ মিয়ার ছেলে।

জানা যায়, শিবগঞ্জের আচঁলাই দাবারপাড়া এলাকার মো. তাজুল ইসলামের সাথে সৈকত ও অন্যান্য আসামিদের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১ মে বেলা ১১টার দিকে চক-ভোলাখা গ্রামস্থ জনৈক ফজলারের বাড়ির সামনে পৌঁছামাত্র আগে থেকে ওত পেতে থাকা আসামিরা তার স্ত্রী ফিরোজা এবং ছেলেকে মারপিট করে।

এতে তার স্ত্রী গুরুতর আহত হয়। পরে তিনি তার স্ত্রী ও সন্তানকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী ফিরোজা মারা যান। এ ঘটনায় ওইদিন তাজুল ইসলাম শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে মামলায় প্রধান আসামি সৈকতকে বগুড়া র‌্যাব-১২ ও র‌্যাব ১৩ সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের যৌথ অভিযানে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
বগুড়া র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেফতার সৈকতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বৃহস্পতিবার তাকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba