আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২৩ জুন ২০২৪
  • / পঠিত : ৪৫ বার

বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত

বাগেরহাটের ফকিরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৮টায় বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজংগ ধরের ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

নিহতরা হলেন, পটুয়াখালী জেলার গরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমান রাড়ী (৩৫) ও তার এক বছরের ছেলে। আহত খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগমকে (৩০) উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

ফকিরহাট ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন লিডার মনিরুল ইসলাম বলেন, স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে পটুয়াখালী থেকে যশোরে শ্বশুরবাড়ির উদ্দেশে যাচ্ছিলেন খলিলুর রহমান রাড়ী। পিলজংগ ধরের ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের চাপায় ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হন। এ সময় আশঙ্কাজনক অবস্থায় খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগমকে দ্রুত উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ আমাদের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মোটরসাইকেল উদ্ধার ও বাস জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba